Uncategorizedঅন্যান্যঅর্থ-বাণিজ্যআইন-আদালতআন্তর্জাতিককৃষিক্যাম্পাসখেলাধুলাগণমাধ্যমচাকরির খবরজাতীয়তথ্য-প্রযুক্তিধর্মপ্রবাসফটো গ্যালারীফিচারফেসবুক থেকেবিচিত্র-সংবাদবিনোদনবিশেষ প্রতিবেদনবৈচিত্রভিন্ন খবরমুক্তমতরাজনীতিলাইফস্টাইলসম্পাদকীয়সাক্ষাৎকারসারাদেশসাহিত্য ও সংস্কৃতিস্বাস্থ্য

যুক্তরাষ্ট্রে গির্জায় গুলি করে যাজক হত্যা

টেক্সাসের এক গির্জায় ম্যাক উইলিয়াম (৬২) নামে এক যাজককে গুলি করে হত্যা করেছে ডেওনটে ওলেন নামে এক যুবক (২১)। এ সময় বন্দুকধারীর হামলায় গির্জায় উপস্থিত আরও দুজন গুরুতর আহত হয়েছেন। রোববার সকালে টেক্সাসের স্টারভিল চার্চে এ হামলার ঘটনা ঘটে। খবর ওয়াশিংটন পোস্টের।
ডালাসের ১০০ মাইল পশ্চিমে অবস্থিত এই চার্চে হামলাকারী ডেওনটে ওলেন লুকিয়ে ছিলেন বলে জানান কাউন্টি শেরিফ ল্যারি স্মিথ। হামলাকারীকে পুলিশ গ্রেফতার করেছে।
ডেওনটে ওলেন গত শনিবার সন্ধ্যায় পুলিশ হেফাজত থেকে পালিয়ে গির্জায় প্রবেশ করেন লুকিয়ে থাকার জন্য। রোববার সকালে ওই যাজক তাকে গির্জার বাথরুমে লুকিয়ে থাকতে দেখেন।
সেসময় হামলাকারী চলে গেলেও পরে ফিরে আসেন। যাজকের থেকে অস্ত্র ছিনিয়ে নিয়ে গুলি ছোঁড়েন এবং যাজকের গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে থাকে হাতে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয়।

এ জাতীয় সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

দেখতে পারেন
Close
Back to top button